Friday, December 7, 2018

Bangla love sms

১।  তুমি আমার অন্ধকারের আলো 
মিস্টি ঝোরা কানের দুলে
রোদ মাখা সকাল জমে
তুমি আমায় বাস ভালো

২.     ভুলিনিতো আমি
তোমার মুখের হাশি
আমার মন জানায় 
তমাকে ভাল বাসি.........
আসো আবারো কাছে,
হাত ধরো পাসে
তমায় নিয়ে জাব আমার দেসে

৩. ভালোবাসায় কোন স্বার্থ থাকতে নাই
স্বার্থ থাকলে বেপার টা গনিতের মত হয়ে যায়
আমি কখোন আসা করিনি যে তোমাকে ও আমাকে ভালোবাসতে হবে
আমি সুধু তোমাকে একবার বলতে চাই
আমি তোমাকে ভালোবাসি
I Love You.....


৪.  মাঝে মাঝে মনে হয় তুমি আমার সব,
তোমাকে না দেখলে কষ্ট হয় অনুভব...
স্বপ্ন বুনি রাশি রাশি তোমায় নিয়ে দিবা নিসি,
তুমি ছারা জীবন আমার ভাবা অসম্ভাব


৫.  কখনো তোমাকে ভুলে যেতে পারবো না, 
কখনো তোমাকে কষ্ট দিতে পারবনা
কখনো তোমাকে হারাবো সেটা ও ভাবতে পারি না
কারন আমি তোমাকে মন থেকে ভালোবাসি
I Love You.....


৬.  সুধু তুমি আছো তাই,
আমি কথা খুজে পাই
দূর হতে আমি তাই 
তোমায় দেখে যাই
তুমি একটু হাসো তাই
আমি চাদের আলো পাই ।।

৭.  বাবা যখন বকা দেয়
তখন আমার কিছু ভাল লাগে না
যখন দক্ষিনা বাতাস বয়
তখন এই মনে আমি আমি একা থাকি না
আর যখন তুমি হাসো 
এই দুই চোখ ফিরাণো যায় না............।।



Bangla Love sms
Bangla love sms, bangla romantic love sms, bangla romantic sms, bangla romantic,
romantic sms, bd sms, bd sad sms, bangla valobasar sms, bangla love quotes, bangla love sattus, valobasar sms, bd love sms, bangla love message, bangla love letter, bangla best love sms,

No comments:

Post a Comment